শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহী গোদাগাড়ীতে মোটরসাইকেলের ধাক্কায় পুলিশ সদস্য নিহত

রাজশাহী গোদাগাড়ীতে মোটরসাইকেলের ধাক্কায় পুলিশ সদস্য নিহত

ফাইল ফটো

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর গোদাগাড়ীতে বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় এক আবু বক্কর (৪০) নামের এক পুলিশ সদস্যে নিহত হয়েছেন।

গতকাল শনিবার (৩১ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে উপজেলার প্রেমতুলি পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আবু বক্কর নওগাঁর মান্দা উপজেলার মাইনব মধ্যপাড়া গ্রামের তমির উদ্দীনের ছেলে।

স্থানীয়রা জানায়, রাত সাড়ে ১২ টার দিকে পুলিশ তদন্ত কেন্দ্রের সামনে দিয়ে দ্রুত গতিতে একটি মোটরসাইকেল প্রেমতলির দিকে যাওয়ার সময় দাঁড়িয়ে থাকা পুলিশ সদস্য আবু বক্করকে ধাক্কা দিলে রাস্তার পাশে ছিটকে পড়ে পায়ে ও মাথায় আঘাত পান তিনি।

ওই সময় তাকে উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি নিয়ে করা হয়। চিকিৎস্যাধীন অবস্থায় আজ রোববার সন্ধ্যা ৬টার দিকে আইসিইউতে মারা যান তিনি।

প্রেমতলি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ নিত্য পদ দাস বলেন, রাজশাহী পুলিশ লাইনে জানাজার নামাজ সম্পূর্ণ শেষে নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

মতিহার বার্তা ডট কম  ০১ মেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply